পুলিশের ঊর্ধ্বতন তিন কর্মকর্তা গ্রেফতার

0
4

মামলা থাকায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতিসাপেক্ষে পুলিশের ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগে তিন ধাপে পুলিশের ২৬ কর্মকর্তাকে গ্রেফতারের অনুমতি দেওয়া হয়।

শুক্রবার (১৮ অক্টোবর) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের যুগ্ম কমিশনার রবিউল হোসেন ভূঁইয়া এই তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতার তিন কর্মকর্তা হলেন – অতিরিক্ত উপকমিশনার (সুপারনিউমারারি উপকমিশনার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) শাহেন শাহ, জুয়েল রানা ও অতিরিক্ত উপকমিশনার রফিকুল ইসলাম।

এর আগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয় চার অতিরিক্ত পুলিশ সুপারকে গ্রেফতারের আদেশ দেয়। গ্রেফতার তিনজন ছাড়া ওই তালিকায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত) হাসান আরাফাত। তাকে এখনো গ্রেফতার করা হয়নি বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাতে ডিবির একটি দল রফিকুল ইসলামকে গ্রেফতার করে। ২০১৩ সালে গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাসার সামনে বালুর ট্রাক রেখে অবরুদ্ধ করার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। আজ শুক্রবার তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এদিকে কাজের মেয়ে লিজাকে হত্যার অভিযোগে রমনা মডেল থানার মামলায় গ্রেফতার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. জুয়েল রানার চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আফনান সুমীর আদালত।

এছাড়া অতিরিক্ত উপকমিশনার শাহেন শাহকেও গ্রেফতার করেছে ডিবি। তবে তাকে কোন মামলায় গ্রেফতার করা হয়েছে সে সম্পর্কে জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here