সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গ্রেফতার

0
4

সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য এম এ মান্নানকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে জেলার শান্তিগঞ্জ উপজেলায় তার নিজ বাড়ি হিজল করচ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে সুনামগঞ্জ সদর মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন খান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সুনামগঞ্জে ছাত্র জনতার ওপর হামলার ঘটনায় করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হবে।
জানা গেছে, এম এ মান্নান ২০০৩ সালে ক্ষুদ্র ও কুটিরশিল্প করপোরেশনের চেয়ারম্যান হিসেবে সরকারি চাকরি থেকে অবসর নেন। ২০০৫ সালে আওয়ামী লীগে যোগ দিয়ে তিন বছর পর তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। নবম জাতীয় সংসদে তিনি পাবলিক অ্যাকাউন্টস সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এছাড়া, জনপ্রশাসন, অর্থ, এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ছিলেন।

২০১০ ও ২০১৩ সালে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন। দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে ২০১৪ সালের ১২ জানুয়ারি অর্থ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here