সৈয়দপুরে আঞ্জুমানে গাউসিয়া আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির

0
205

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে আঞ্জুমানে গাউসিয়া আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৩ অক্টোবর) সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে ওই চিক্ষু শিবিরের আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি হাজী মো. নুর উদ্দিন আশরাফীর সভাপতিত্বে চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আঞ্জুমানে গাউসিয়া আহলে সুন্নাত ওয়াল জামাতের নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী গুলজার আহমেদ আশরাফী, সংগঠনের সৈয়দপুর শাখার সাধারণ সম্পাদক তাসলিম আশরাফীসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আশরাফ আলী আশরাফী। পরে আসিফ আশরাফী বিশেষ দোয়া মাহফিল পরিচালনা করেন।
দিনব্যাপী এ চক্ষু শিবিরে দিনাজপুর গাওসুল আযম বিএনএসবি আই হসপিটালের সহযোগিতায় এবং আন্ধেরী হিলফি জার্মানী অর্থায়নে চক্ষু শিবিরে ৬৭০ জন রোগীকে চিকিৎসাসেবা এবং ওষুধপত্র সরবরাহ করা হয়েছে।
এছাড়া ৬৪ জন ছানি রোগী এবং ১৭ জন চোখের নালি রোগীকে যাচাই-বাছাই করা হয়েছে। এ সব বাছাইকৃত রোগীকে সংগঠনের পক্ষ থেকে পর্যায়ক্রমে বিনামূল্যে অপারেশনের ব্যবস্থা করা হবে।
সংগঠনের সংগাঠনিক সম্পাদক নাদিম আশরাফীর সার্বিক তত্ত্বাবধানে এ চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here