বিএনপির অ্যাকশন শুরু

0
20

বিএনপির অ্যাকশন শুরু, বহিষ্কারের পর এবার নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা
দলীয় শৃঙ্খলা ভঙ্গ, অপরাধমূলক কাজে নাম আসা নেতাকর্মীদের বহিষ্কার, শোকজের পর এবার মামলা দেওয়া শুরু বিএনপি। কাজ পাইয়ে দেওয়ার সুপারিশ করার অভিযোগে বহিষ্কারের পর ময়মনসিংহের ভালুকা উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চুর বিরুদ্ধে মামলা করা হয়েছে। ভালুকা থানায় করা মামলায় আরও অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামি করা হয়েছে।

ভালুকায় ব্যবসার সুষ্ঠু পরিবেশ তৈরীতে বাধা সৃষ্টি করায় দল থেকে বহিষ্কারের পর এই মামলা হয়েছে বলে জানা গেছে। সোমবার রাতে বিএনপির নাম ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠানে অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির পক্ষ থেকে ভালুকা থানায় লিখিত এজাহার করা হয়। রাত সাড়ে ১০টায় বিএনপির পক্ষে দলের যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স ভালুকা থানায় এজাহার দায়ের করেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলার যুগ্ম আহ্বায়ক, ভালুকা উপজেলা বিএনপির আহ্বায়ক ও প্রাথমিক সদস্যসহ দলের সকল পদ থেকে গত রোববার বাচ্চুকে বহিষ্কার করে বিএনপি।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে কতিপয় ব্যক্তি বিএনপির নাম ব্যবহার করে অনৈতিক কাজে লিপ্ত রয়েছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ দলীয় নেতৃত্ব এ বিষয়ে সবাইকে বারবার সতর্ক করে
অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এসব অপকর্মের সঙ্গে জড়িত, দলের
বিনষ্টকারীদের বিরুদ্ধে এখন শুধুমাত্র সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নয়, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাও নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। নেতাকর্মীদের ১৫ বছরের আত্মত্যাগ এবং কমিটমেন্ট কতিপয় ব্যক্তির অপকর্মের জন্য প্রশ্নবিদ্ধ হতে পারে না। তারেক রহমানসহ দলের হাইকমান্ড এ বিষয়ে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here