মুখে মাস্ক, মাথায় ক্যাপ পরেও নিজেকে লুকাতে পারেননি পলক!

0
27

প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে শেখ হাসিনা দেশ ছাড়া হওয়ার পর তার মন্ত্রিসভার অনেক সদস্য, সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতারা দেশ ছাড়ার চেষ্টা করছেন বলে গুঞ্জন ছিল। অনেকে অবশ্য আগে যেতে পারলেও শেখ হাসিনার ভারত চলে যাওয়ার পর যারা দেশ ছাড়ার চেষ্টা করছেন তারা পড়ছেন বিপদে।

মঙ্গলবার (০৬ আগস্ট) দেশ ছাড়ার সময় বিমানবন্দরে আটকে দেওয়া হলো সাবেক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে।

বয়সে তরুণ এই রাজনীতিক আওয়ামী লীগের দুইবারের মন্ত্রিসভায় ঠাঁই পেয়েছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মতো দফতরে দায়িত্ব পালনের পাশাপাশি শেখ হাসিনাপুত্র সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল এমন গুঞ্জন আছে। ফলে অনেক প্রবীণ নেতাদের চেয়েও বেশ প্রভাব নিয়ে চলা এই মানুষটি নিজেকে আড়াল করতে মুখে মাস্ক ও মাথায় ক্যাপ পড়ে বিমানবন্দরে গিয়েছিলেন। কিন্তু ধরা পড়ে যান পলক।

বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ থেকে বিকেল ৩টার দিকে তাকে আটক করা হয়েছে বলে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) দায়িত্বশীল সূত্র বিষয়টি জানিয়েছে।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অপেক্ষায় ছিলেন শেখ হাসিনা সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তখন বিমানবন্দরের কর্মচারীরা তাকে ভিআইপি লাউঞ্জে আটকে রাখেন। কিছুক্ষণ পর বিমানবাহিনীর কর্মকর্তারা এসে তাকে আটক করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পলকের আটকের সময় বিমানবন্দরের ছবিতে দেখা গেছে, মাথায় কালো রঙের ক্যাপ ও মুখে মাস্ক পড়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে মোবাইলে কাজ করছেন। হঠাৎ দেখে চেনার উপায় নেই এই মানুষটি সরকারের সাবেক প্রতিমন্ত্রী।

গতকাল সোমবার (৫ আগস্ট) ছাত্র-জনতার আন্দোলনের মুখে পতন ঘটে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের। পরদিন মঙ্গলবার সংসদ ভেঙে দেন রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here