লা‘লীগা ইয়ুথ টুর্নামেন্টের বাছাই প্রক্রিয়ায় ব্যবহৃত হবে “হ্যালো সুপারষ্টারস”

0
56

খবর ৭১: বাংলাদেশের পতাকাবাহী গ্লোবাল সোশ্যাল মিডিয়া মোবাইল অ্যাপ্লিকেশন “হ্যালো সুপারষ্টারস” এর সাথে স্পেনের বিখ্যাত লা‘লীগা ইয়ুথ টুর্নামেন্টের রিজিওনাল ব্যবস্থাপনা পরিচালক ড্যনিয়েল ওয়াং এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে বাংলাদেশের তৈরি মোবাইল অ্যাপ্লিকেশন” হ্যালো সুপারষ্টারস”। ০৬জুলাই ২০২৪ তারিখে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এই চুক্তিতে স্বাক্ষর করেন “হ্যালো সুপারষ্টারস” এর প্রতিষ্ঠাতা ড. কামরুল আহসান। এই চুক্তির ফলে লা‘লিগা ইয়ুথ টুর্নামেন্টটি দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ যথাক্রমে মালয়েশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর, ফিলিপাইনে ফুটবল ট্যালেন্ট খুঁজে বের করার জন্য হ্যালো সুপারষ্টারস এর ই- ট্যালেন্ট হান্ট প্রযুক্তি ব্যবহার করবে। উল্লেখ্য যে হ্যালো সুপারষ্টারস এরই-ট্যালেন্ট হান্ট ফুটবল প্রোগ্রামের মাধ্যমে বাংলাদেশেও অনূর্ধ্ব ১৫ বয়সী উদীয়মান ফুটবল ট্যালেন্টদের খুঁজে বের করার জন্য উদ্যোগ গৃহীত হয়েছে ।

এই- ট্যালেন্ট হান্ট ফুটবল প্রোগ্রামে অংশ গ্রহণে ইচ্ছুক ফুটবলারদেরকে হ্যালো সুপারষ্টারস এর মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করার প্রক্রিয়া চলমান রয়েছে। হ্যালো সুপারষ্টার সই-ট্যালেন্ট হান্টের মাধ্যমে বাছাইকৃত সেরা বারো জন ফুটবলারকে বিনা খরচে প্রশিক্ষণের জন্য পাঠানো হবে স্পেনের রিয়াল মাদ্রিদ ক্লাবে। ই-ট্যালেন্ট হান্ট বাংলাদেশের কার্যক্রমে প্রধান বিচারক হিসেবে আছেন দেশের খ্যাতি মান সাবেক ফুটবলার আব্দুল গাফফার এবং বিচারক হিসেবে আছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মামুনুল ইসলাম মামুন, জাহিদ হাসান এমিলিসহ ফুটবল খ্যাতিমানরা।

 


শীঘ্রই” হ্যালো সুপারষ্টারস” ওজাফ রানী স্পোর্টিং ক্লাবের সহযোগিতায় বাংলাদেশেও লা’ লীগা ইয়ুথ টুর্নামেন্টের আয়োজন করার পরিকল্পনা গ্রহন করা হয়েছে। হ্যালো সুপারষ্টারস এর প্রতিষ্ঠাতা ড. কামরুল আহসান বলেন, বাংলাদেশের প্রযুক্তি বিশ্ব দরবারে স্থান করে নিচ্ছে বিষয়টি গর্বেরও আশাব্যঞ্জক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here