সন্ধ্যায় বাসায় ফিরবেন খালেদা জিয়া

0
24

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আজ মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যায় বাসায় ফেরার কথা রয়েছে। মঙ্গলবার (২ জুলাই) বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানিয়েছেন।

শায়রুল কবির বলেন, এভারকেয়ার হাসপাতাল থেকে আজ ২ জুলাই বিকেল ৫টার পর বেগম খালেদা জিয়া বাসায় ফিরতে পারেন।

এর আগে গত ২২ জুন রাত সাড়ে ৩টার দিকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয় খালেদা জিয়াকে। হাসপাতালে তার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়।

এদিকে রোববার বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে বিদেশে আধুনিক চিকিৎসার সুযোগ-সুবিধা সম্বলিত হাসপাতালে পাঠানোর দাবি জানিয়েছেন অবসরপ্রাপ্ত ১৬৬ জন সরকারি ও সেনা কর্মকর্তা।

এক বিবৃতিতে তারা বলেছেন, দীর্ঘদিন থেকে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার ভয়াবহ অবনতিতে আমরা গভীর উদ্বেগ ও শঙ্কা প্রকাশ করছি এবং তার সুচিকিৎসার জন্য অবিলম্বে বিদেশে পাঠানোর জন্য সরকারের প্রতি আকুল আবেদন জানাচ্ছি।

অন্যদিকে শনিবার (২৯ জুন) বিকেলে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের উদ্দেশে বলেন, ‘আমরা খুব পরিষ্কার করে বলতে চাই- দেশনেত্রীকে মুক্ত করুন। অন্যথায় আপনাদের (সরকার) যে কোনো পরিণতির জন্য তৈরি থাকতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here