তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আর কোনো নির্বাচন হবে না: আমির খসরু

0
188

খবর ৭১:বাংলাদেশের মাটিতে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আর কোনো সংসদ নির্বাচন হতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর প্রবেশপথ সাভারের আমিনবাজারে ঢাকা জেলা বিএনপি আয়োজিত সমাবেশে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সমাবেশে খালেদা জিয়াসহ গ্রেপ্তারকৃত সব নেতার নিঃশর্ত মুক্তি ও অবৈধ সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের এক দফা দাবিতে রাজপথে থাকার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন কেন্দ্রীয় নেতারা।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা জাতীয় স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, বিশেষ অতিথি বিএনপির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু, বিএনপি নেতা ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি, মো. কফিল উদ্দিনসহ আরও অনেকে।

সমাবেশ সফল করার লক্ষ্যে সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে ঢাকা জেলার আশেপাশের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসেন। তীব্র রোদ উপেক্ষা করেই নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন। এদিকে খণ্ড খণ্ড মিছিল ঢাকা-আরিচা মহাসড়ক হয়ে সমাবেশস্থলে আসতে থাকায় মহাসড়কের উভয় পাশের লেনে যান চলাচলে ধীরগতি দেখা যায়।

বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, গত সোমবার আমিনবাজারে এই সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পুলিশের বাঁধায় সেদিনের সমাবেশ বাতিল করা হয়েছিল। এরপর দলীয় সিদ্ধান্ত অনুসারে আজ বৃহস্পতিবার আমিনবাজার মিরপুর মফিদই আম কলেজের নতুন ভবনের মাঠে সমাবেশের আয়োজন করা হয়েছে।

ুবিএনপির সমাবেশকে কেন্দ্র করে নাশকতার আশঙ্কায় সেখানে পুলিশ মোতায়েন ছিল। এছাড়া, প্রস্তুত রাখা হয় পুলিশের জল কামানসহ সাজোয়াঁ যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here