রাজধানীতে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

0
138

খবর ৭১: রাজধানীর শাহজাহানপুরের গুলবাগ এলাকায় অলিউল্লাহ রুবেল (৩৬) নামের সাবেক এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
বৃহস্পতিবার (২০ জুলাই) দিবাগত রাতে গুলবাগের জোয়ারদার লেনে নিজ বাসার পাশে এ ঘটনা ঘটে।
অলিউল্লাহ রুবেল শাহজাহানপুর থানা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি ইন্টারনেট ও ডিমের ব্যবসা করতেন। তার স্ত্রী তানজিনা দেওয়ান মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বলে জানা গেছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে বৃহস্পতিবার রাতে রাজারবাগ এলাকা থেকে জোয়ারদার লেনে নিজের ভাড়া বাসায় ফিরছিলেন রুবেল। পথে বাসার অদূরে ৪-৫ জন লোক তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে যায়।

খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতাল এবং সবশেষ ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে দেখা গেছে, নিহত রুবেলের বাম পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে গেছে। মাথা, ডান হাত, কাঁধ ও পাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুকুল আলম জানান, হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত চলছে। এটা পূর্বশত্রুতা নাকি অন্য কোনো ঘটনা আছে, সেটি তদন্ত করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here