সৈয়দপুরে উপজেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
163

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে উপজেলায় বাংলাদেশ শিশু একাডেমী কর্তৃক আয়োজিত দুই দিনব্যাপী ২০২২ ও ২০২৩ সালের জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা শেষ হয়েছে গতকাল বুধবার (১২জুলাই)। এরআগে মঙ্গলবার (১১ জুলাই) ওই প্রতিযোগিতা শুরু হয়। সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস শহরের বাঙ্গালীপুর নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই প্রতিযোগিতার আয়োজন করে।
মঙ্গলবার সকালে প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান প্রডিযোগিতার উদ্বোধন করেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান, মুসারাত জাহান ও মরিয়ম নেসা প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। গত ২০২২ ও ২০২৩ সালের জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মোট ৩৩ টি ইভেন্টে উপজেলার ৬৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬৪৪ জন শিক্ষার্থী অংশ নেয়। আজ বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হবে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আগামী ১৫ জুলাই নীলফামারীতে ২০২২ ও ২০২৩ সালের জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ওই দিন নীলফামারী জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার শুধুমাত্র শিক্ষা বিষয়ক, চিত্রাংকন ও ক্রীড়া বিষয়ক ইভেন্টের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here